শনিবার, ৩০ মে, ২০২০
বেতন-ভাতাসহ সব গার্মেন্টস বন্ধের দাবি ৪ সংগঠনের
Published : Tuesday, 24 March, 2020 at 9:11 PM

জেলা প্রতিনিধি ॥
 প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে দেশের সবাইকে নিরাপদ রাখার স্বার্থে বেতন-ভাতাসহ অবিলম্বে সব গার্মেন্টস কারখানা বন্ধের দাবি জানিয়েছে গার্মেন্টস সেক্টরের চারটি সংগঠন।
মঙ্গলবার (২৪ মার্চ) গার্মেন্টস সেক্টরের চারটি বৃহৎ এবং সক্রিয় ফেডারেশন জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি গার্মেন্টস শ্রমিক নেতা আমিরুল হক আমিন, বাংলাদেশ পোশাকশিল্প শ্রমিক ফেডারেশনের সভাপতি তৌহিদুর রহমান, বাংলাদেশ বিল্পবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি সালা উদ্দিন স্বপন এবং একতা গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কামরুল হাসান যৌথ বিবৃতিতে এ দাবি জানান।
বিবৃতিতে জানানো হয়, দেশের সব গার্মেন্টস শ্রমিক ও জনগণকে মহামারি করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখার স্বার্থে অবিলম্বে শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করে সব গার্মেন্টস কারখানা বন্ধের পাশাপাশি শ্রমিকদের নিরাপত্তামূলক সমস্ত সরঞ্জামাদি বিনামূল্যে সরবরাহ করতে হবে।
একই সঙ্গে কারখানা বন্ধের সঙ্গে সঙ্গে বেতন-ভাতা পরিশোধসহ বেতন-ভাতার জন্য যাতে শ্রমিকদের হয়রানি হতে না হয় সে ব্যাপারে বিজিএমইএ এবং সরকারকে সর্তক থাকার জোর দাবি জানিয়েছে সংগঠনগুলো।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি