বৃহস্পতিবার, ০১ অক্টোবর, ২০২০
করোনার মধ্যে নৃশংসতা: কিশোরীকে ধর্ষণের পর হত্যা, গাছে ঝুলছে লাশ
Published : Tuesday, 24 March, 2020 at 9:12 PM

 জেলা প্রতিনিধি ॥
ময়মনসিংহে এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। সোমবার (২৩ মার্চ) গভীর রাতে গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রামে এ ঘটনা ঘটে।
মঙ্গলবার (২৪ মার্চ) সকালে গফরগাঁও থানা পুলিশ ওই শিক্ষার্থী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ। এলাকাবাসী জানান, উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রামের দরিদ্র এক ব্যক্তির চার ছেলে-মেয়ের মধ্যে ছেলে গত দুই মাস পূর্বে জন্ডিস আক্রান্ত হয়ে মারা যান। তিন মেয়ের মধ্যে বড় মেয়ে (১৯) স্থানীয় আঠারোদানা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাসস করেও কলেজে ভর্তি হয়নি। সোমবার রাত ৯টার দিকে সে ও তার আরেক বোন খাওয়া-দাওয়া শেষে আলাদা ঘরে ঘুমাতে যায়। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে ৩০০ মিটার দূরে পাড়া ভরট জামে মসজিদের পাশে চান্দে মড়লের ভিটায় একটি নিচু গাছে বড় মেয়ের মরদেহ ঝুলতে দেখে স্থানীয় লোকজন বাড়িতে খবর দেন। এ সময় ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনটি পাশেই পড়েছিল। খবর পেয়ে গফরগাঁও থানার এসআই জাকির হোসেন ও এসআই আহসান হাবিব সঙ্গীয় ফোসসহ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরিসহ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানর। নিহতের বাবা  জানান, ‘আমার মায়াডারে জানোয়ারের বাচ্চারা সর্বনাশ কইরা মাইরা লটকাইয়া রাখছে। আমি এর বিচার চাই’।
স্থানীয় ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল  জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। দরিদ্র পরিবারের মেয়েটিকে দুর্বৃত্তরা ধর্ষণ ও হত্যা করেছে। গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার  বলেন, ‘খবর পেয়ে অফিসার পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে’।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি