শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
টাকাতে যদি ভাইরাস ছড়ায়, পত্রিকাতে নয় কেন?
Published : Monday, 30 March, 2020 at 7:07 PM, Update: 30.03.2020 7:24:02 PM

জয়নাল হাজারী ॥
আমাদের সমাজে বর্তমান বিপদের সময় বিভিন্ন প্রভাবশালী ব্যক্তি নিজের স্বার্থেই কথা বলে যাচ্ছেন। বাস্তবে সত্য মিথ্যা যাচাই না করে আসল কথা বা ব্যাপার না বুঝে বলে যাচ্ছেন। এইসব দায়িত্বশীল ব্যক্তিরা দায়িত্বহীন কথাবার্তা বলে সমাজের বা জনগনের ভীষণ ক্ষতি করছে। এমনকি তাদের প্রচার ও সিদ্ধান্তের কারণে মানুষের ব্যাপকহারে মৃত্যুর সম্ভাবনাও বেড়ে যেতে পারে। নোয়াব অর্থাৎ সংবাদপত্র মালিক সমিতি, এরা বলেছে খবরের কাগজের মাধ্যমে করোনাভাইরাস ছড়ায় না।

এরা কি বিশেষজ্ঞ ডাক্তার না কোন পরীক্ষা-নীরিক্ষার মাধ্যমে বিষয়টি জানতে পেরেছে। এ পর্যন্ত কোন বিশেষজ্ঞই এই জাতীয় মন্তব্য করেনি। তাহলে পত্রিকা মালিক সমিতি কি করে বুঝলেন সংবাদপত্রের মাধ্যমে ভাইরাস ছড়ায় না। বরং সকল সূত্রই বলছে আক্রন্ত ব্যক্তি যেটাই ধরবে সেখান থেকেই সংক্রমন হবে। এদিকে বলা হচ্ছে টাকার মাধ্যমেও এই ভাইরাস ছড়িয়ে পড়তে পারে। তাহলে সংবাদপত্রের মাধ্যমে ছড়ায় না এই গেরান্টি মালিক সমিতি কিভাবে দিতে পারেন। সিদ্ধান্তটি জনগণকে নিতে দিন। অনাহুত মানুষকে বিভ্রান্ত করে মৃত্যুর মুখে ঠেলে দিবেন না।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি