শুক্রবার, ০৫ জুন, ২০২০
ঘর পুড়ে ছাই : সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির ত্রাণ বিতরণ
Published : Tuesday, 31 March, 2020 at 6:49 PM, Update: 31.03.2020 8:25:46 PM

সোনাগাজীর চরদরবেশ ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরসাহাভীকারী, মৌলবীপাড়ার ছোট পণ্ডিত বাড়ীর অরুণ চন্দ্র দাসের ঘর পুড়ে ছাই হয়ে যায়। গত ৩০ শে মার্চ সোমবার রাত ৯টায়। ঘর সহ আসবাবপত্র ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী পুড়ে যাওয়ায় অসহায় হয়ে পড়ে অরুণ চন্দ্র দাস ও তার পরিবার।
এমতাবস্থায়, ৩১শে মার্চ মঙ্গলবার সকালে খাদ্য সামগ্রী নিয়ে ছুড়ে আসেন সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ রিয়েল, সাধারন সম্পাদক মোহাম্মাদ ইকবাল হোসাঈনসহ প্রমুখ।

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির এমন মহতি উদ্যোগকে স্বাগতম জানিয়ে ধন্যবাদ জানিয়েছেন সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ। সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ্ রিয়েল, বর্তমানে বাংলাদেশে করোনা সমস্যায় অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের পাশে দাড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি