শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
মাকে ফোন দিয়ে ছেলে বলল আমাকে আর পাওয়া যাবে না
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 5 April, 2020 at 6:55 PM

সিলেটের বিশ্বনাথে নিখোঁজের ১২ দিন পর কবরস্থানের একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় বেলাল আহমদ (২৬) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ পাওয়া গেছে। বেলাল বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড়াদুবাগ গ্রামের শামসু মিয়ার ছেলে। রোববার সকালে বাহাড়াদুভাগের দেওকলস ইউনিয়নের উত্তর কালিজুরি গ্রামের কবরস্থানের গাছের ডাল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার সন্ধ্যায় স্থানীয়রা ঝুলন্ত মরদেহ দেখে বিশ্বনাথ থানাকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় রোববার।

গত ২৩ মার্চ ঢাকার তাবলিগ জামাত থেকে মা বাহারা বেগমকে মুঠোফোনে কল দিয়ে বেলাল বলেছিল আমাকে আর পাওয়া যাবে না। এরপর থেকে তার মোবাইল বন্ধ ছিল।
বিশ্বনাথ থানা পুলিশের ওসি শামীম মুসা বলেন, ধারণা করা হচ্ছে ওই যুবক আত্মহত্যা করেছে। প্রায় ১২ দিন আগে মৃত্যু হওয়ায় পরনের লুঙ্গিসহ মরদেহের একটি পা শিয়াল টেনে নিয়ে গেছে। এর মধ্যে তার বাবা এসে মরদেহ শনাক্ত করেছেন। রোববার সকালে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বেলালের বাবা শামসু মিয়া বলেন, সম্প্রতি ছেলেকে নিয়ে ঢাকায় তাবলিগ জামাতে গেছি। করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় দেশে লকডাউন হওয়ায় আমি বাড়িতে ফিরে এলেও ছেলে আসেনি। গত ২৩ মার্চ বেলাল তার মাকে মোবাইলে বলেছে তাকে আর পাওয়া যাবে না। তার জন্য যেন দোয়া করে। এরপর থেকে সে নিখোঁজ ছিল। তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ ছিল। রোববার মরদেহ মিলল তার।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি