বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে করোনাভাইরাসে আক্রান্ত আরও দুজন
Published : Thursday, 30 April, 2020 at 5:11 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর দাগনভূঞায় নতুন করে দু'জন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট চারজন শনাক্ত হয়েছে। এদের মধ্যে ছাগলনাইয়া ও সোনাগাজী উপজেলায় দু'জন ও দাগনভূঞা উপজেলায় আজ দুই জন আক্রান্তসহ মোট চারজন আক্রান্তের তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। সিভিল সার্জন সাজ্জাদ হোসেন জানান, চলতি মাসের ২১ এপ্রিল সরকারি প্রকল্প কর্মকর্তার ও ২২ এপ্রিল জায়লাস্করা ইউনিয়নের আলমপুর গ্রামের এক নারীর নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম বিআইটিআইডি পরীক্ষাগারে পাঠানো হলে সেখান থেকে আজ তাদের করোনা নিশ্চিত করে। আক্রান্ত একজন সরকারি কর্মকর্তা উপজেলা পরিষদেই কর্মরত অবস্থায় আক্রান্ত হন। তাই উপজেলা পরিষদ লকডাউন করা হয়েছে  পাশাপাশি সকল কর্মকর্তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এছাড়া আক্রান্ত আরেক জন নারী সম্প্রতি ঢাকা থেকে ফিরলে তার নমুনা সংগ্রহের পর করোনা পজেটিভ আসে।

বর্তমানে সরকারি কর্মকর্তাকে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশনে আনা হয়েছে। পাশাপাশি আক্রান্ত নারীকে নিজ বাড়িতেই বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে জানান স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত সরকারি কর্মকর্তার বাড়ি চট্টগ্রামের আকবর শাহ থানার পাহাড়তলি রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায়। স্বাস্থ্যবিভাগ জানায়, জেলায় করোনাভাইরাস পরীক্ষার জন্য মোট ৩৭টি নমুনা সংগ্রহ হয় এবং ১৭৯ টি নমুনা পরীক্ষা হয় চট্টগ্রামের বিআইটিআইডিতে। এদের মধ্যে  চারজন পজিটিভ রোগী। তবে এখনও ফলাফলের অপেক্ষায় রয়েছে ১২৮টি নমুনা।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি