রবিবার, ৩১ মে, ২০২০
ঈদের ৫ দিন বন্ধ থাকবে বাণিজ্যিক বিতান ও শপিং মল
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 21 May, 2020 at 7:49 PM, Update: 21.05.2020 7:52:02 PM

 আসন্ন ঈদুল ফিতরের দিন (২৫ মে সম্ভব্য ঈদ) থেকে ২৯ মে পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক বিতান ও শপিং মল বন্ধ থাকবে। বৃহস্পতিবার (২১ মে) এক বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর দোকান মালিক সমিতি। সংগঠনের সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান টিপু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মহানগর দোকান মালিক সমিতির গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী মহানগরের সব বাণিজ্য বিতান ও শপিং মল ঈদের দিন থেকে ২৯ মে শুক্রবার পর্যন্ত বন্ধ থাকবে। আগামী ৩০ মে শনিবার থেকে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা ও আইনশৃঙ্খলা বাহিনীর বিধিনিষেধ মেনে যথানিয়মে প্রতিষ্ঠান খোলা রাখা যাবে। সংগঠনের সভাপতি তৌফিক আহসান বলেন, বর্তমান পরিস্থিতিতে সবাই ঘরে বসে ঈদুল ফিতর পালন করুণ। এ সময় দোকান মালিক, ব্যবসায়ী ও মার্কেট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, প্রতিষ্ঠান বন্ধকালীন সময় দুর্ঘটনা এড়াতে প্রতিটি ব্যবসা-প্রতিষ্ঠানের বিদ্যুৎ লাইন, ইলেকট্রিক্যাল যন্ত্রাংশ বন্ধ রাখতে হবে। পাশাপাশি প্রতিষ্ঠানের ময়লা-আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে সবার দৃষ্টি কামনা করেন তিনি। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি