রবিবার, ৩১ মে, ২০২০
১০০০ টাকায় ধর্ষণের বিচার!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 22 May, 2020 at 6:09 PM, Update: 22.05.2020 6:17:22 PM

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় চান মিয়া নামে ৮০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের জামতলা এলাকায় মেয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। চান মিয়া চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানাধীন পুটিয়া এলাকার বাসিন্দা। তিনি ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় জসিম মুন্সির বাড়ির নিচতলার ভাড়াটিয়া এবং পেশায় একজন শুঁটকি মাছের ব্যবসায়ী। গত মঙ্গলবার চান মিয়া কৌশলে তার ঘরে ডেকে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। এদিকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে বাড়িওয়ালা জসিম মুন্সির বিরুদ্ধে। ধর্ষণের শিকার শিশুর পরিবার দরিদ্র হওয়ায় এক হাজার টাকা দিয়ে বাড়ির মালিক ঘটনাটি মীমাংসা করে দেয়। ফতুল্লা মডেল থানা পুলিশের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের জানান, মাসদাইর এলাকায় জসিম মুন্সির বাড়ির নিচতলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন চান মিয়া। আর একই বাড়ির চার তলায় বাবা-মাসহ নানির সঙ্গে বসবাস করে ধর্ষণের শিকার ওই শিশু। কিছুদিন আগে শিশুটিকে নানির কাছে রেখে বাবা-মা গ্রামের বাড়ি লালমনিরহাট গিয়ে লকডাউনে আটকা পড়ে যায়।

আর শিশুটিকে বাসায় একা রেখে নানি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে সাহায্যের জন্য রাস্তায় বের হয়। সেই সুযোগে গত মঙ্গলবার দিনের বেলা কৌশলে চান মিয়া তার ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে বাসায় নানি ফিরলে শিশুটি তাকে সব জানিয়ে দেয়। ওই শিশুর নানি বাড়িওয়ালাকে ঘটনার বিস্তারিত জানায়৷ পুলিশ জানিয়েছে, বাড়িওয়ালা অভিযুক্ত চান মিয়ার সঙ্গে যোগাযোগ করে শিশুটির নানির হাতে এক হাজার টাকা দিয়ে ঘটনাটি মীমাংসা করেন। তবে ঘটনাটি জানাজানি হলে বাড়িওয়ালা চান মিয়াকে আত্মগোপনে যেতে সুযোগ করে দেয়। আর বাড়িওয়ালার এমন আচরণ দেখে পরে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ চান মিয়াকে তার মেয়ের বাসা জামতলা থেকে গ্রেপ্তার করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি