শনিবার, ২০ এপ্রিল, 2০২4
আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল করোনায় আক্রান্ত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 22 May, 2020 at 7:30 PM

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। বৃহস্পতিবারও (২১ মে) তিনি সিলেটের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়েছেন বলে জানা গেছে।
শুক্রবার (২২ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নাদেলের ঘনিষ্টজন সিলেটের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা।
মুক্তা জানান, শরীরে জ্বর অনুভব করায় গত বুধবার (২০ মে) নিজেই করোনা পরীক্ষার উদ্যোগ নেন নাদেল। বুধবার তিনি করোনা পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করেন। পরে বাসায় গিয়ে তার নমুনা সংগ্রহ করেন ওসমানী মেডিকেল কলেজের স্বাস্থ্যকর্মীরা। বৃহস্পতিবার রাতে ওই কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে।

এ ব্যাপারে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বৃহস্পতিবার রাতে করোনা শনাক্ত হওয়ার তথ্য জানার পর থেকেই আমি বাসায় আইসোলেশনে আছি। এখনও সুস্থ আছি। তিনি দেশবাসীর কাছে দোয়া চান। সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের জ্যেষ্ঠ সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি