শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
হতদরিদ্রদের ঈদ উপহার পেলেন কোটিপতি কৃষক লীগ নেতা!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 24 May, 2020 at 5:40 PM

করোনাভাইরাস পরিস্থিতিতে হতদরিদ্রদের জন্য ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ২৫০০ টাকা পেয়েছেন রাজশাহীর কোটিপতি এক কৃষক লীগ নেতা। কৃষক লীগ নেতা মুর্শিদ কামাল রানা নগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী মহানগর কৃষক লীগের সহ-সভাপতির পদে রয়েছেন। স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর বাজারে প্রায় ১০ কাঠা জমির ওপর ‘সরকার প্লাজা’ নামে এই কৃষক লীগ নেতার একটি ভবন রয়েছে। সেই ভবনের মার্কেট থেকেই মাসে লাখ টাকা ভাড়া তোলেন তিনি। এর বাইরেও ঠিকাদারি ব্যবসা করেন তিনি। রাজশাহী মহানগর কৃষক লীগের সভাপতি রহমতুল্লাহ সেলিম জানান, মুর্শিদ কামাল রানা তার কমিটির পাঁচ নম্বর সহ-সভাপতি। তিনি একজন সচ্ছল মানুষ। প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাওয়ার বিষয়টি তিনিও জানেন। হতদরিদ্রদের তালিকায় কীভাবে তার নাম এলো, তা বোঝা যাচ্ছে না।

মোবাইল ব্যাংকিংয়ে ২৫০০ টাকা পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন কৃষক লীগ নেতা মুর্শিদ কামাল রানা। তিনি বলেন, তার মোবাইলে ছয়দিন আগে এই বার্তাটি ঢুকেছে। কিন্তু কীভাবে তার নাম তালিকায় গেল তিনি বুঝতে পারছেন না। তিনি তার নাম কাউকে দিতেও বলেননি। ঈদের পর টাকা তুলে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ফেরত পাঠাবেন।
ওই কৃষক লীগ নেতার বাড়ি সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ড এলাকায়। সেখানকার কাউন্সিলর মো. নুরুজ্জামান জানান, তিনি ওয়ার্ডের ১৪৫০ জনের তালিকা তৈরি করেছেন। এর মধ্যে কীভাবে একজন কোটিপতি ব্যবসায়ীর নাম অন্তর্ভুক্ত হয়েছে তিনি জানেন না। তবে বিষয়টি জানার পর তিনি তালিকায় নাম খুঁজে দেখেন। সেখানে তার নাম পাননি। কিন্তু তার ব্যক্তিগত ফোন নম্বরটির বিপরীতে একজন সংখ্যালঘু যুবকের নাম রয়েছে তালিকায়। কৃষক লীগ নেতার মার্কেটে কর্মরত কোনো কর্মচারী হয়তো তার নম্বরটি দিয়েছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি