মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ১৯৭৫ ও মৃত্যু ২১
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 25 May, 2020 at 5:10 PM

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১ হাজার ৯৭৫ জন। আর এ সময় মারা গেছেন আরও ২১ জন। এ পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৫ হাজার ৫৮৫ জন। আর মারা গেছেন ৫০১ জন। আজ সোমবার (২৫ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নমুমা পরীক্ষা করা হয়েছে ৯ হাজার ৪৫১টি। এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২ লাখ ৫৩ হাজার ৩৪টি। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৩৩ জন। আর মোট সুস্থ হয়েছেন ৭ হাজার ৩৩৪ জন।  

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ৩ লাখ ৪৬ হাজার ৬৮৮ জন। আর আক্রান্ত হয়েছেন ৫৪ লাখ ৯৮ হাজার ৫৮০ জন। আর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩ লাখ ২ হাজার ১০ জন। গত ৮ মার্চ দেশে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে। আর গত ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি