শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মালদ্বীপ থেকে ফিরলেন ১২০০ জন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 26 May, 2020 at 8:56 PM

করোনাভাইরাস পরিস্থিতিতে সম্প্রতি অনিয়মিত হিসেবে চিহ্নিত ১২০০ বাংলাদেশি মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন। জরুরি নোটিশে মালদ্বীপের রাজধানী মালেতে বাংলাদেশ হাইকমিশন থেকে বিষয়টি জানানো হয়েছে। এতে আরও জানানো হয়, ৫ জুনের মধ্যে আরও ৩-৪টি ফ্লাইটে করে অনেক শ্রমিক দেশে ফিরবেন। খবর ইউএনবির পাশাপাশি নিয়মিত ফ্লাইট চলাচল পুনরায় শুরু হলে বৈধ এবং অবৈধ বাংলাদেশি শ্রমিকদের দেশে ফেরার অনুমতি দেওয়া হবে। এর আগে মালদ্বীপে কর্মক্ষেত্রে যোগ দিতে না পারা ৭০ বাংলাদেশিকে গত ১৭ মে দেশে ফিরিয়ে আনে বিমানবাহিনীর একটি সি-১৩০বি পরিবহন উড়োজাহাজ। গত ২১ মে সংযুক্ত আরব আমিরাত থেকে একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন আরও ২৩০ আমিরাত প্রবাসী। এ ছাড়া গত ১২ মে সাধারণ ক্ষমার সুযোগ নিয়ে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত থেকে ৩০০ জন নাগরিক দেশে ফেরেন। তার আগে লকডাউনের কারণে যুক্তরাজ্যে আটকা পড়া শিক্ষার্থীসহ ১১৪ জন বাংলাদেশি ১১ মে সকালে ঢাকায় ফেরেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট তাদের নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি