মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
ফেনীতে উপজেলা চেয়ারম্যানসহ আরও ৮ জনের করোনা শনাক্ত
Published : Thursday, 28 May, 2020 at 1:34 PM

ফেনী  প্রতিনিধি॥
ফেনীতে নতুন করে দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন সহ আরও ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোটা আক্রান্তের সংখ্যা ৮৯ জন।এছাড়া মৃত্যু হয়েছে ২ জনের। জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে আক্রান্ত হওয়া উপজেলা চেয়ারম্যানসহ দাগনভূঞায় আজ মোট ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া ফেনী সদর উপজেলায় ২ জন ও সোনাগাজী উপজেলায় ১ জন আক্রান্ত।এ নিয়ে জেলায় মোট ৮৯ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারি চাকুরীজীবী সহ পুলিশ সদস্যরা রয়েছেন।এরমধ্যে সুস্থ হয়েছেন ৩৭ জন। জেলায় এ পর্যন্ত ১ হাজার ৪শ ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে আজ পর্যন্ত ১২ শ ৩১ জনের প্রতিবেদন আসে।এখনো ৮৪ জনের ফলাফল পরিক্ষাগারে প্রতিবেদনের অপেক্ষায় রয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি