মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
নোয়াখালীতে জীবানুমুক্ত ডিভাইজ বসালেন হানিফ
Published : Sunday, 31 May, 2020 at 10:23 AM

মেহেদী হাসান ॥
নোয়াখালী বেগমগঞ্জ থানার, পোস্ট বাংলা বাজার, রসুলপুর গ্রামের মানুষের জন্য, করোনা ভাইরাসের জিবানো মুক্ত ডিবাইজ বসানো হয়েছে। তাই সকলের কাছে আমার অনুরোধ, আমার মতো আপনারা যার যার এলাকার জন্য কিছু সামাজিক কাজ করুন, তাহলে দেখবেন করোনা হয়তো থাকবে না, কিন্তু জনগণ ঠিকি আপনাদের সরণ রাখবে।
বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট নোয়াখালী জেলা সভাপতি মোঃহানিফ খাঁনের নেতৃত্বে নোয়াখালী তিনটি উপজেলায় ঈদ উপহার বিতরণ করেন, এসময় উপস্থিত ছিলেন বোট টিমের, সহ সভাপতি মোঃমিলন, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, এবং সাংগঠনিক সম্পাদক মোঃরাশেদ চৌধুরীর, এবং তিনটি উপজেলায় ঈদ উপহার বিতরণ করা হয়, কবিরহাট উপজেলায় আহবায়ক আব্দুল গণি এবং হাতিয়া উপজেলার আহবায়ক নুরুল ইসলাম নাহিদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন এই সময় গ্রামের মানুষ হাসি মুখে উপহার গ্রহণ করে বলেন এই মহামারী সংক্রান্তে জননেত্রী শেখ হাসিনা কে আল্লাহ নেক হয়াত দান করুন, এবং বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট নোয়াখালী জেলার সকলকে আল্লাহ এই করোনাভাইরাস থেকে মুক্ত করেন, তাদের উপ-র আল্লাহ রহমতে নাজিল করেন। জারা অসহায় মানুষের পাসে দাঁড়ান তাই আমরা যার যার অস্থান থেকে সারবিক সাহ যুগিতা করুন তাহলে দেখবেন করোনা হয়তো থাকবে না,কিন্তুু অসহায় মানুষ আপনাদের সর্রণ রাখবে তাই সবাই করবোনা বাইরাজ থেকে বাছতে বাংলাদেশ সরকারের নিউম কানুন মেনে চলুন,

আমার আত্বীয় স্বজন বন্ধু বান্ধবের প্রতি আমার অনুরোধঃ

এই মুহুর্তে টিভিতে সংবাদে যতটুকু দেখা যাচ্ছে বাস্তবতা তার চেয়েও বেসি সচেতন হতে হবে।

১) একান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বের হলেও ভাল মানের কমপক্ষে ২টি মাস্ক পড়ে বের হবেন। মাস্ক খুলে পকেটে রাখবেন না। একবার মাস্ক খুলে ফেললে পরবর্তী তে সেই মাস্ক জীবানুমুক্ত না করে ব্যবহার করবেন না। ঘরে প্রবেশের পূর্বে অবশ্যই গোসল করে জামা কাপড় ধুয়ে ঘরে ঢুকবেন।

২) জ্বর, সর্দি, শরীর ব্যাথা, গলা ব্যাথা যে কোন একটি লক্ষণ থাকলেও নিজেকে আলাদা করে ফেলুন পরিবারের সবার থেকে। সম্ভব হলে নিকটস্থ উপজেলা হাস্পাতালে যোগাযোগ করে করোনার পরীক্ষা করে নিশ্চিত হয়ে নিন। মনে রাখবেন জ্বর হয়ে ভাল হয়ে গেছে মানে এই না যে এটা করোনা ছিল না। অনেকে করোনা আক্রান্ত হয়ে সুস্থ্য হয়ে গেছেন মনের অজান্তেই এবং অনেকে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে যা কারো নজরেই আসে নাই।
(মানুষ আপন রোগ কখনোই আপন নয়)
প্রত্যেকে নিজ নিজ আপন জনকে সচেতন করতে কথা গুলো পৌছে দিন। ধন্যবাদ সবাইকে।

ধন্যবাদ
বাংলাদেশ অনলাইন আওয়ামী টিম বোট কেন্দ্রীয় কমিটি ও নোয়াখালী জেলা
সভাপতি মোঃহানিফ খাঁন
মালয়েশিয়া মহানগর আওয়ামী লীগ
এবং মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশ


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি