বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ঢাকার বাইরে যাওয়াদের সংসদে যাওয়া বারণ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 31 May, 2020 at 4:20 PM

দীর্ঘদিন সংসদ সচিবালয় খুললেও সেখানে এই ঈদে ঢাকার বাইরে যাওয়া কর্মকর্তা-কর্মচারীদের যেতে বারণ করা হয়েছে। ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর তাদের সংসদে অফিস করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। রোববার সকালে সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের আবাসিক ভবনে মাইকিং করে এই নির্দেশ জানানো হয়।
রাজধানীর শেরেবাংলা নগরের পশ্চিম আগারগাঁও বসবাসকারী সংসদের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়াও সংসদ এলাকায় বসবাসবাসকারী সচিব/যুগ্ম-সচিব, হোস্টেলে বসবাসরতদেরও এই নির্দেশ দেওয়া হয়। নাম প্রকাশে অনিচ্ছু কর্মকর্তারা জানান, আজ সকাল ৭টায় মসজিদ থেকে এই ঘোষণা দেওয়া হয়। এরপর ঢাকার বাইরে যাওয়া কর্মকর্তা-কর্মচারীরা সপরিবারে হোম কোয়ারেন্টাইনে যান। জানা যায়, এই ঈদে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকার বাইরে যাওয়া সংক্রান্ত সরকারের ঘোষণার পর অনেকেই নিজ গাড়ি ছাড়াও ভাড়া গাড়িতে ঢাকার বাইরে গেছেন। এজন্য সংসদ সচিবালয় থেকে এই নির্দেশ দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি