মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
একই বিষয়ে ফেল করেছে প্রতিষ্ঠানের সব পরীক্ষার্থী
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 31 May, 2020 at 5:53 PM

রাঙ্গামাটিতে কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে রাঙ্গামাটি টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের সকল পরীক্ষার্থী ‘আত্ম-কর্মসংস্থান’ নামক বিষয়ে ফেল করেছে বলে জানা গেছে। রোববার প্রকাশিত ফলাফনে এটি জানা যায়। জানা গেছে, এই প্রতিষ্ঠান থেকে এ বছর ৮০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। তাদের সবার ‘আত্ম-কর্মসংস্থান’ নামক একটি বিষয়ে ‘এফ’ গ্রেড (ফেল) ফলাফল এসেছে। এসএসসি পরীক্ষার্থী অর্পিতা বিশ্বাস বলেন, আমার সব পরীক্ষা ভালো হয়েছে। খারাপ ফলাফল আসার প্রশ্নই আসে না। এ বিষয়টিতে খারাপ করার কথাতো মোটেও না।

মো. সজিব বলেন, আমার রসায়ন, পদার্থবিজ্ঞান বিষয়গুলোতে ভালো নম্বর এসেছে। কিন্তু এত সহজ একটি সাবজেক্ট যেটাতে শতভাগ ভালো ফল আসার কথা সেটাতে খারাপ কিভাবে হয়। এখানে বোর্ড কিংবা স্কুলের কোনো সমস্যা হয়ে থাকতে পারে। আরেক এসএসসি পরীক্ষার্থী মো. রাজু বলেন, এ বিষয়ের মতো ভালো পরীক্ষা অন্য কোনোটিতে হয়নি। এ বিষয়টিতে খারাপ করার কথা না। কিন্তু কেন খারাপ হলো সেটাই বুঝতে পারছি না। রাঙ্গামাটি টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের সুপারিনটেনডেন্ট মো. শফিউল আলম বলেন, সারাদেশে হাজারো কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের একটি মাত্র বোর্ড, আমরা বুঝতে পারছি না ঝামেলাটা কোথায় হয়েছে। তবে আমরা যথাযথ নম্বর ও খাতা পাঠিয়েছি। এ সাবজেক্টে খারাপ করার কথা না। কিন্তু কী সমস্যার কারণে এমন হলো তা দেখতে হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি