শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে করোনা সন্দেহে লাশ রেখে পালিয়েছে স্বজনরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 1 June, 2020 at 5:09 PM

ফেনীর সোনাগাজীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মৃত ব্যক্তির (৬২) লাশ রেখে পালিয়ে যায় স্বজনরা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের চেষ্টায় রোববার দিবাগত রাতে তাকে দাফন করা হয়। স্থানীয় মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, সোনাগাজী উপজেলার ভাদাদিয়া গ্রামের করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তি চট্টগ্রামের পরিবার নিয়ে বসবাস করতেন। গত দুই দিন আগে তাকে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, মৃত্যুর পর পরিবারের সদস্যরা লাশ রেখে পালিয়ে যায়। মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন, মেয়ে ও তার স্বামী কেউই লাশ দাফনে এগিয়ে না আসায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা করা হয়। পরে রাতে তার দাফন শেষ হয়। তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই দিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আইনজীবির (৫০) লাশ ফেনী সদর উপজেলার মোটবী গ্রামে দাফন করা হয়। তিনি চট্টগ্রাম জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি)। গত কয়েকদিন আগে জ্বর ও বুকের ব্যাথা উঠলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার শরীরে করোনা প্রজেটিভ আসে। এদিকে ফেনীতে জ্বর-শ্বাসকষ্ট ও ডায়েরিয়ায় আরো তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শনিবার ফেনী সদর উপজেলার ফাজিলপুরের এক ব্যক্তি (৬২) ও একই উপজেলার ধলিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের আরেক বাসিন্দা (৮০)। রোববার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক নারী (৪৫) মারা যান। তিনি ছাগলনাইয়া উপজেলার কাশিপুর এলাকার বাসিন্দা। তিনজনই ফেনী জেনারেল হাসপাতালে মারা যান। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি