মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
ফেনীতে করোনা সন্দেহে লাশ রেখে পালিয়েছে স্বজনরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 1 June, 2020 at 8:06 PM

ফেনীর সোনাগাজীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মৃত ব্যক্তির (৬২) লাশ রেখে পালিয়ে যায় স্বজনরা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের চেষ্টায় রোববার দিবাগত রাতে তাকে দাফন করা হয়। স্থানীয় মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, সোনাগাজী উপজেলার ভাদাদিয়া গ্রামের করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তি চট্টগ্রামের পরিবার নিয়ে বসবাস করতেন। গত দুই দিন আগে তাকে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরে রোববার সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি আরো জানান, মৃত্যুর পর পরিবারের সদস্যরা লাশ রেখে পালিয়ে যায়। মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন, মেয়ে ও তার স্বামী কেউই লাশ দাফনে এগিয়ে না আসায় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা করা হয়। পরে রাতে তার দাফন শেষ হয়। তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই দিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া আইনজীবির (৫০) লাশ ফেনী সদর উপজেলার মোটবী গ্রামে দাফন করা হয়। তিনি চট্টগ্রাম জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি)। গত কয়েকদিন আগে জ্বর ও বুকের ব্যাথা উঠলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তার শরীরে করোনা প্রজেটিভ আসে। এদিকে ফেনীতে জ্বর-শ্বাসকষ্ট ও ডায়েরিয়ায় আরো তিন জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শনিবার ফেনী সদর উপজেলার ফাজিলপুরের এক ব্যক্তি (৬২) ও একই উপজেলার ধলিয়া ইউনিয়নের আলিপুর গ্রামের আরেক বাসিন্দা (৮০)। রোববার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক নারী (৪৫) মারা যান। তিনি ছাগলনাইয়া উপজেলার কাশিপুর এলাকার বাসিন্দা। তিনজনই ফেনী জেনারেল হাসপাতালে মারা যান। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি