মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
ত্রাণের গম আত্মসাত, ৬ জনের বিরুদ্ধে দুদকের মামলা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 2 June, 2020 at 9:42 AM, Update: 02.06.2020 9:43:53 AM

ত্রাণের ৮১৭ বস্তার ৪৭ হাজার ৮৫০ কেজি সরকারি গম আত্মসাতের অভিযোগে রাইসমিল মালিক ও ইউনিয়ন পরিষদের সদস্যসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলা করার বিষয়টি সোমবার (১ জুন) গণমাধ্যমকে জানান দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য। মামলার আসামিরা হলেন- সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার মো. মনিরুজ্জামান মনি, একই উপজেলার মনিমুক্তা রাইস মিলের ম্যানেজার মো. মোজাহিদুল আলম মুকুল, শ্যামনগর উপজেলার কৈখালি ইউনিয়ন পরিষদের সদস্য পবিত্র কুমার সরকার, মনিমুক্তা রাইস মিলের মালিক মো. আব্দুল গফ্ফার, শ্যামনগর উপজেলার ব্যবসায়ী মোহাম্মদ আলী সাপুই ও একই উপজেলার আব্দুল মজিদ গাজী।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বলেন রোববার (৩১ মে) দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নীলকমল পাল বাদী হয়ে হয়ে মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে জালিয়াতি ও প্রতারণার আশ্রয় নিয়ে ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে ত্রাণের জন্য বরাদ্দ ৪৭ হাজার ৮৫০কেজি সরকারি গম আত্মসাৎ করেছেন। করোনাভাইরাসের এ পরিস্থিতিতে সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচিতে দুর্নীতির অভিযোগে এর আগে দেশের বিভিন্ন স্থানে আরও ১৬টি মামলা দায়ের করে দুদক।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি