শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে করোনায় ব্যবসায়ীর মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 4 June, 2020 at 9:57 AM

ফেনীতে করোনা ভাইরাসে আক্রান্ত সুনিল সাহা নামের এক ব্যবসায়ী আজ বুধবার সন্ধ্যায় মারা গেছেন। তিনি শহরের এফ রহমান এসি মার্কেটের শাড়ীজ এর স্বত্ত্বাধিকারী।
পরিবার সূত্র জানায়, দীর্ঘদিন ক্যান্সার আক্রান্ত হয়ে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের হোটেল বেস্ট ইন সংলগ্ন আফরোজা ভবনের বাসায় অবস্থান করেন সুনিল সাহা (৬০)। শারিরীক অবস্থার অবনতি হলে শুক্রবার ঢাকার ইউনিভার্সেল হাসপাতালে নেয়া হয়। উন্নতি না হওয়ায় পরদিন এ্যাপলো হাসপাতালে নেয়া হয়। সেখানে সকাল ১১টার দিকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

সূত্র আরো জানায়, চিকিৎসকদের পরামর্শে ওইদিনই তাকে ফেনীর বাসায় নিয়ে আসেন পরিবারের সদস্যরা। রাতে তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে বলে জানানো হয়। সুনিল সাহার স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে তার বাড়ি কুমিল্লার মুরাদনগর থানার উসুলতলা গ্রামে। ২০০৪ সাল থেকে স্ত্রী-সন্তানদের নিয়ে ফেনী শহরে বসবাস করেন সুনিল সাহা। সুনিল সাহার ছেলে অপু সাহা জানান, আগামীকাল বৃহস্পতিবার ফেনী পৌর মহাশশ্মানে তাকে দাহ করা হবে। শনিবার তিনি ও তার মা সহ স্ত্রী-সন্তানের করোনার পরীক্ষার জন্য নমুনা দেয়া হবে বলেও তিনি জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি