শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মাটির নিচে লুকিয়ে রাখা সরকারি ওষুধ উদ্ধার
হাজারিকা অনলাইনড ডেস্ক
Published : Wednesday, 1 July, 2020 at 8:56 AM

সরকারি হাসপাতালে বিনামূল্য দেওয়ার জন্য সরবরাহ করা ওষুধ উদ্ধার হয়েছে মাটির নিচ থেকে। লালমনিরহাট শহরের ওয়্যারলেস কলোনী এলাকায় টাউন ফার্মেসির মালিক সারাফাত আলীর বাড়ির পেছনে মাটির নিচে লুকিয়ে রাখা সরকারি ওষুধ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (৩০ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে সদর থানা ওসি মাহফুজ আলমের নেতৃত্বে এসব ওষুধ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, গেল ২৫ জুন বিকালে শহরের পুরানবাজার এলাকায় টাউন ফার্মেসিতে অভিযান চালিয়ে পুলিশ অর্ধ লক্ষাধিক টাকার পাচার হওয়া সরকারি ওষুধ জব্দ করে। গ্রেপ্তার করা হয় ফার্মেসির মালিক সারাফাত আলীকে। তার দেয়া তথ্যমতে পুলিশ সারাফাত আলীর বাড়ির পেছনে গর্ত খুঁড়ে এসব ওষুধ জব্দ করে। বর্তমানে ফার্মেসির মালিক সারাফাত আলী লালমনিরহাট জেলা কারাগারে আছেন।

গত ২৩ জুন দুপুরে শহরের ড্রাইভারপাড়া এলাকায় আব্দুর রাজ্জাক রেজা ও তার স্ত্রী নিলুফার ইয়াসমিনকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও চিকিৎসা সরঞ্জামসহ গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেয়া তথ্যে পুলিশ শহরের টাউন ফার্মেসিতে অভিযান চালায়। সরকারি ওষুধ পাচার ও কালো বাজারে বিক্রির ঘটনায় ছয় জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। তাদের মধ্যে তিনজন স্বাস্থ্য বিভাগের লোক বলে পুলিশ জানিয়েছে।
তাদের গ্রেপ্তারে করতে সরকারি প্রক্রিয়া চলমান রয়েছে এবং শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন সদর থানার ওসি মাহফুজ আলম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি