বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
রিজেন্টের প্রধান কার্যালয়সহ দুই হাসপাতাল সিলগালা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 7 July, 2020 at 4:52 PM

রাজধানীর উত্তরায় রিজেন্টের প্রধান কার্যালয়সহ উত্তরা ও মিরপুরের হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়েছে। আজ দুপুরে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এ তথ্য নিশ্চিত করেন। সিলগালা করার আগে ওই দুই হাসপাতাল থেকে রোগীদের অন্যত্র স্থানান্তর করা হয়।
করোনা পরীক্ষার নামে রোগীদের কাছ থেকে টাকা নিয়ে পরীক্ষা ছাড়ায়ই রিপোর্ট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে গতকাল সোমবার উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে রিজেন্টের ৮ কর্মকর্তাকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, ‘করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আসা এবং বাড়িতে থাকা রোগীদের করোনার নমুনা সংগ্রহ করে ভুয়া রিপোর্ট দিত রিজেন্ট হাসপাতাল। সরকারের কাছ থেকে বিনামূল্যে কোভিড-১৯ টেস্ট করার অনুমতি নিয়ে রিপোর্টপ্রতি সাড়ে তিন থেকে চার হাজার টাকা আদায় করত তারা। এভাবে ৬ হাজারের বেশি মানুষের সঙ্গে প্রতারণা করে মোট তিন কোটি টাকার হাতিয়েছে রিজেন্ট।
এসব অপরাধ ও টাকার নিয়ন্ত্রণ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ নিজে অফিসে বসে করতেন বলে জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।
রিজেন্টের প্রধান কার‌্যালয় থেকে এসব অপকর্ম হতো বলে এটি সিলগালা করা হয়েছে জানিয়ে সারোয়ার আলম বলেন, পাশাপাশি রোগীদের স্থানান্তর করে হাসপাতাল দুটিও সিলগালা করা হয়েছে। সোমবার রাতেই রিজেন্ট হাসপাতাল থেকে অননুমোদিত র‌্যাপিড টেস্টিং কিট, স্বাস্থ্য অধিদপ্তরের সিল-প্যাড ও একটি গাড়ি জব্দ করা হয়। গাড়িতে ফ্ল্যাগস্ট্যান্ড ও স্বাস্থ্য অধিদপ্তরের স্টিকার লাগানো ছিল।
রোগীদের সঙ্গে প্রতারণা ও পুলিশের চোখ ফাঁকি দিতে রিজেন্ট স্বাস্থ্য অধিদপ্তরের এসব সরঞ্জাম অবৈধভাবে ব্যবহার করত বলে জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি