শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে করোনায় নতুন করে ৩০ জন আক্রান্ত
Published : Tuesday, 7 July, 2020 at 6:04 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে নতুন করে ৯১ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯৩৩। এর মধ্যে ১৮ জন মারা গেছেন। মোট সুস্থ হয়েছেন ৬৫৪ জন। কোভিড-১৯ আক্রান্ত ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেনসহ ১৮ জনকে ঢাকাসহ অন্যত্র স্থানান্তর করা হয়েছে। বর্তমানে কোভিড-১৯ আক্রান্ত ২৬ জন রোগী ফেনী জেনারেল হাসপাতাল ও দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন এবং অন্যরা স্বাস্থ্য বিভাগের অধীনে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। ফেনীর ভারপ্রাপ্ত সিভিল সার্জন এস এম মাসুদ রানা আজ মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

নতুন আক্রান্ত ৩০ জনের মধ্যে ফেনী সদর উপজেলার ১২ জন, সোনাগাজী উপজেলায় ৭ জন, দাগনভূঞা উপজেলায় ৪ জন, ছাগলনাইয়া উপজেলায় ১ জন, পরশুরাম উপজেলায় ৩ জন ও ফুলগাজী উপজেলায় ৩ জন রয়েছেন। জেলায় মোট ৯৩৩ জন কোভিড-১৯ আক্রান্ত রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৬৭ জন, দাগনভূঞা উপজেলায় ১৯৫ জন, ছাগলনাইয়া উপজেলায় ১১৪ জন, সোনাগাজীতে ১৫৮ জন, পরশুরামে ৩৯ জন ও ফুলগাজীতে ৪৮ জন রয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত ১৬ এপ্রিল জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামে প্রথম এক যুবক কোভিড-১৯ আক্রান্ত হন। তিনি ঢাকার মোহাম্মদপুর এলাকায় একটি মুঠোফোনের সেন্টারে চাকরি করতেন।

গত আড়াই মাসে জেলায় ৫ হাজার ৩৭৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে পাঠানো হয়। আজ মঙ্গলবার পর্যন্ত ৫ হাজার ১৫১ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি