শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
লাকসামে স্কুল ছাত্রকে ছাদ থেকে ফেলে হত্যাচেষ্টার অভিযোগ
Published : Sunday, 12 July, 2020 at 5:54 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লার লাকসামে সিয়াম (১২) নামের ৫ম শ্রেণি পড়–য়া এক স্কুলছাত্রকে ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। গত ৭ জুলাই মঙ্গলবার লাকসাম পৌর শহরের নশরতপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত সিয়াম ওই এলাকার ভাড়াটিয়া আব্দুল হাকিমের ছেলে।
পারিবারিক সূত্র জানায়, চাকরির সুবাদে লাকসাম পৌর শহরের নশরতপুর এলাকায় সপরিবারে বসবাস করেন আব্দুল হাকিম। ওই এলাকার আবুল খায়ের তোতা মিয়ার ছেলে রিয়াদ হোসেন (২০) বিভিন্ন সময় নানা অজুহাতে সিয়ামকে মারধর করতো। বিষয়টি বেশ কয়েকবার রিয়াদের পরিবারকে জানিয়েছেন সিয়ামের পিতা আব্দুল হাকিম।

গত ৭ জুলাই মঙ্গলবার দুপুরে পাখি ধরার লোভ দেখিয়ে সিয়ামকে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের চাঁদপুর রেলগেইট সংলগ্ন গালফ হোটেলের ছাদে নিয়ে যায় রিয়াদ ও তার বন্ধু সুজন। এক পর্যায়ে তারা সিয়ামকে ধাক্কা দিয়ে ছাদ থেকে ফেলে দেয়। আশপাশের কয়েকটি সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি রেকর্ড রয়েছে। আহত সিয়ামকে তাৎক্ষণিক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।
সিয়ামের পিতা আব্দুল হাকিম জানান, ‘আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যেই তারা ৩ তলা ছাদ থেকে ফেলে দিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’ এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত সুজন আত্মগোপনে রয়েছে। একাধিকবার চেষ্টা করেও অভিযুক্ত রিয়াদ ও তার অভিভাবকদের বক্তব্য নেয়া যায়নি।
লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, ‘এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।’
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি