শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
শ্বাসকষ্ট বেড়েছে করোনা আক্রান্ত পপির
Published : Saturday, 25 July, 2020 at 4:20 PM

বিনোদন ডেস্ক ॥
শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে করোনাভাইরাসে আক্রান্ত চিত্রনায়িকা পপির। জ্বর ও কাশি দুটোই আছে। শরীর খুব দুর্বল তার। শনিবার নিজের বর্তমান শারীরিক পরিস্থিতির কথা জানাতে গিয়ে এসব তথ্য দেন পপি নিজেই। তবে অবস্থা গুরুতর নয় বলেও জানিয়েছেন পপি। করোনাযুদ্ধে জয়ী হতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই জনপ্রিয় চিত্রনায়িকা। শুক্রবার নিজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করে পপি জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলাম। তিন দিন আগে করোনা টেস্ট করালে বৃহস্পতিবার আমার রিপোর্ট পজিটিভ আসে। অসুস্থ বোধ করার পর থেকেই খুলনার নিজ বাসায় আইসোলেশনে আছি ।

শনিবার শারীরিক অবস্থার কথা জিজ্ঞেস করলে পপি মোবাইল ফোনে বলেন, এ মুহূর্তে খুব বেশি কথা বলতে পারছি না। গলা ব্যথা আগের চেয়ে বেড়েছে। জ্বর কিছুক্ষণ পর পর আসে। শরীরও বেশ দূর্বল। সবাই আমার জন্য দোয়া করবেন। সুস্থ হয়ে যাবে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।
পপির করোনা আক্রান্তের বিষয়টি গুজব বলে একটি গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হয়েছে। এ কথা তাকে জানানো হলে পপি বলেন, হ্যা, কেউ কেউ আমার অসুস্থতা নিয়ে ভুল তথ্য দিচ্ছেন। আমি করোনা পজিটিভ। এটা কোনো গুজব নয়। আবার বাবার বরাত দিয়ে যে মন্তব্য প্রকাশ হয়েছে সেটা পরীক্ষা করার আগের।

কীভাবে এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হলেন? এমন প্রশ্নে পপি বলেন, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে বেশ সতর্কতার সঙ্গে চলাফেরা করছিলাম। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছি। এসব ত্রাণ দিতে গিয়েই হয়তো আমি আক্রান্ত হয়েছি। কারণ, এর জন্য আমাকে বেশ কয়েকবার রাস্তায় বের হতে হয়েছে। প্রসঙ্গত, বাংলাদেশে করোনা বিস্তারের আগেই নিজ বাড়ি খুলনার খালিশপুরে যান পপি। সেখানে পারিবারিক কাজেই গিয়েছিলেন। এরপর সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি এ নায়িকা।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি