রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
ঈদে বোনের বাড়ি বেড়াতে যাওয়ার পথে তিন ভাই-বোন লাশ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 4 August, 2020 at 5:58 PM

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় নৌকা ডুবে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুই শিশু নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার চরমাস্তুল চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের আবুডাঙ্গা গ্রামের হনুফা বেগম (৩৭) তার বোন রোকসানা বেগম (৩০) ও ছোট ভাই রিয়াজুল ইসলাম (২৫)। তারা সবাই বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, চরমাস্তুল চরপাড়া বিলে ঝড়ের সময় নৌকাডুবির ঘটনা ঘটে। এতে হনুফা বেগম তার বোন রোকসানা বেগম ও ছোট ভাই রিয়াজুলের মৃত্যু হয়। তবে নৌকার মাঝি হনুফার বোনের ছেলে মনির ও হনুফার স্বামী আব্দুল হককে জীবিত উদ্ধার করা হয়। এ সময় নিখোঁজ হন হনুফার মেয়ে মিথিলা ও রোকসানার ছেলে শান্ত। নৌকার মাঝি ছিলেন মনির হোসেন। তিনি হনুফার বোনের ছেলে। ঈদ উপলক্ষে মনিরদের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাসমত আলী বলেন, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ দুইজনের সন্ধানে স্থানীয়ভাবে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি