শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ইয়াবাসহ সাবেক এমপি প্রার্থী আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 4 August, 2020 at 6:45 PM

লালমনিরহাটের পাটগ্রামে আলী আজম নামে সাবেক এক এমপি প্রার্থীকে আটক করেছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সোমবার (৩ আগস্ট) পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহোন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি বলেন, ২ আগস্ট আলী আজমকে (৫০) পাটগ্রাম পৌরসভার ৫নং ওয়ার্ডের (রসুলগঞ্জ) জুম্মাপাড়ার বাড়ি থেকে আটক করা হয়। এসময় পুলিশ তার কাছে ১২৫ পিস ইয়াবা পায়। সে জুম্মাপড়ার তফিজ উদ্দিনের ছেলে। এ সময় তার সহোযোগী একই এলাকার জুম্নম বাবুকেও ( ২৩) পুলিশ আটক করে।
আলী আজম ২০০১ সালে লালমনিরহাট-১ আসন থেকে সাইকেল মার্কায় এমপি নির্বাচন করেছিলেন বলে জানা গেছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি