মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
সোনাগাজীতে প্রেমের ফাঁদে ফেলে যুবককে ডেকে নিয়ে নির্যাতন, আটক-৩
Published : Thursday, 3 September, 2020 at 5:40 PM

ফেনী প্রতিনিধি ॥
সোনাগাজীতে প্রেমের অভিনয় করে ডেকে নিয়ে নিজাম উদ্দিন (৩৫) নামে এক যুবককে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে সোনাগাজী সদর ইউনিয়নের চরশাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবকের মা কদর বিয়া বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ৩জনকে আটক করেছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহাপুর গ্রামের কৃষক বেলাল হোসেনের স্ত্রী নূর নাহার বেগম চরসোনাপুর গ্রামের আবদুল মালেকের ছেলে নিজাম উদ্দিনের সাথে গত এক সপ্তাহ পূর্ব থেকে মুঠো ফোনে প্রেমের অভিনয় করে বুধবার দিবাগত রাত ১২টার দিকে তার ঘরে ডেকে আনেন। এসময় বেলাল হোসেন, তার ভাই নূরনবী ও মুসা মিয়া সহ বাড়ির লোকজন নিজাম উদ্দিনকে আটক করে। তাকে খুঁটির সাথে বেঁধে রাতভর শারীরিক নির্যাতন করে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শাহাপুর গ্রাম থেকে ওই যুবককে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে পুলিশ। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় পুলিশ বেলাল হোসেন, তার ভাই নূরনবী ও মুসা মিয়াকে আটক করেছে। আটককৃত বেলাল হোসেন জানান, নিজাম উদ্দিন গত এক সপ্তাহ পর্যন্ত তার স্ত্রীকে মুঠোফোনে ফোন করে উত্যাক্ত করে আসছে। তাই কৌশলে তার স্ত্রী তাকে বাড়িতে ডেকে আনলে তারা তাকে আটক করে মারধর করেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি