মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
ফেনীতে করোনায় আক্রান্তের সংখ্যা ১৭’শ ছাড়াল
Published : Thursday, 3 September, 2020 at 5:43 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে নতুন করে আরো ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ১২ জন সহ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭০২ জনে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন সিভিল সার্জনসহ ৩৭ জন। বৃহস্পতিবার পর্যন্ত জেলায় ১৪৫৩ জন সুস্থ্য হয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন দিগন্ত। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বৃহস্পতিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালেরর পরীক্ষাগার থেকে ৭৫ জনের প্রতিবেদন এসেছে। এতে নতুন করে শনাক্ত হন ১২ জন। আক্রান্তদের মধ্যে ফেনী সদরে ৪ জন, দাগনভূঞায় ৪ জন ও ছাগলনাইয়ায় ৪ জন রয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত ১৬ এপ্রিল ফেনীতে প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রামন শনাক্ত হয়। শনাক্তের ১৪০ তম দিনে এসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭০২ জন। এদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৫৯৭ জন, দাগনভূঞায় ৩৭৭ জন, সোনাগাজীতে ২৫১ জন, ছাগলনাইয়ায় ২০৬ জন, পরশুরামে ১৩৪ জন, ফুলগাজীতে ১১২ জন ও ফেনীর বাইরের জেলার ২৫ জন রোগী রয়েছে। বৃহস্পতিবার পর্যন্ত ৮ হাজার ৬০০ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৮ হাজার ৫৪৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি