শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার
Published : Saturday, 19 September, 2020 at 7:26 PM

 জেলা প্রতিনিধি ॥
ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক আলী আশরাফ তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রতনপুর এলাকার কালুর দোকান নামক স্থানে বাদশা ষ্টোরের সামনে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিএনজি অটোরিক্সাযোগে পালানোর সময় দক্ষিণ কাশিমপুর এলাকার মো: ইব্রাহিমের ছেলে মো: মেহেদী হাসান (১৯) ও দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের পশ্চিম জয়নারায়নপুর গ্রামের মো: হারুনের ছেলে মো: সৌরভ হোসেন সাইমুন (২২) কে গ্রেফতার করা হয়। এসময় আরো ৩ জন সহযোগি পালিয়ে যায়।
আটককৃতদের দেহ তল্লাশী করে ৩টি ছোরা, ডাকাতি কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া দক্ষিন কাশিমপুর এলাকার মো: ছুট্টু আহমেদের ছেলে মেহেদী হাসান (২০), রতনপুর এলাকার মো: নাইম হোসেন (২১ ও মো: আশিক (২০) এর নাম প্রকাশ করে। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি