শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন পুলিশ সোর্সসহ তিনজন
Published : Sunday, 20 September, 2020 at 8:29 PM

জেলা প্রতিনিধি ॥
অস্ত্র দিয়ে রাজশাহীর এক অবসরপ্রাপ্ত রেল কর্মকর্তাকে ফাঁসাতে গিয়ে পুলিশের সোর্সসহ তিনজন ফেঁসে গেছেন। নগর পুলিশের গোয়েন্দা শাখার একটি দল শনিবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
তারা হলেন- নগরীর অলকার মোড় এলাকার রতন সরকারের ছেলে প্রতাপ সরকার (৪২), বোয়ালিয়াপাড়া এলাকার হায়দার আলীর ছেলে মো. মাসুম (৩৫) এবং সাহেববাজার মাস্টারপাড়া এলাকার শহিদুল হাসান ওরফে রনি (৩৫)।
এদের মধ্যে প্রতাপ সরকার পুলিশের সোর্স হিসেবে কাজ করেন। অস্ত্র মামলায় শনিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। বিশেষ এ অভিযানে অংশ নেন নগর গোয়েন্দা পুলিশের এসআই (নিরস্ত্র) আমিনুর রহমান।
তিনি বলেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর বোয়ালিয়াপাড়া এলাকার একটি বাসার ছাদ থেকে বিদেশি কাটাবন্দুক উদ্ধার করা হয়। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে সেটি উদ্ধার করা হয়। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ নিশ্চিত হয় গৃহকর্তা অবসরপ্রাপ্ত রেল কর্মকর্তা গোলাম আজম হোসেনকে ফাঁসাতে অস্ত্রটি রেখে গেছে অজ্ঞাত কেউ।
এরপর ঘটনার পেছনের অপরাধীদের ধরতে মাঠে নামে গোয়েন্দা পুলিশ। শনিবার ভোরে গ্রেফতার করা হয় পুলিশের সোর্স প্রতাপ সরকারকে। তার দেয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় শহিদুল হাসান ওরফে রনি এবং মাসুমকে। তারা এ ঘটনার দায় স্বীকার করেছেন।
নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনত ব্যবস্থা নেয়া হয়েছে। আদালতের মাধ্যমে অভিযুক্তদের কারাগারে পাঠানো হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি