শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
হায়দরাবাদকে হারিয়ে আইপিএল শুরু কোহলিদের
Published : Tuesday, 22 September, 2020 at 9:51 AM

ক্রীড়া ডেস্ক ॥
জয় দিয়েই আইপিএল অভিযান শুরু করল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দেবদূতের দুরন্ত ব্য়াটিং। এবিডি-র হাফ সেঞ্চুরি। আর বল হাতে চাহালের ভেলকি। সঙ্গে শিবম দুবে আর নভদীপ সাইনির দুরন্ত বোলিং। কাজে এল না বেয়ারস্টোর ৬১ রানের ইনিংস। সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারাল আরসিবি। সোমবার ১৬৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে ডেভিড ওয়ার্নারকে হারালেও জনি বেয়ারস্টো এবং মনীশ পান্ডে জুটি টানতে থাকে হায়দরাবাদকে। ৩৪ রানে মনীশ পান্ডে আউট হন। কিন্তু ৬১ রানে বেয়ারস্টো আউট হতেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে হায়দরাবাদের ব্যাটিং। প্রিয়ম গর্গ বাদে বাকি আর কেউ দুই অঙ্কের রানে পৌঁছতে পারেনি। ১৫৩ রানে অলআউট সানরাইজার্স হায়দরাবাদ। যুজবেন্দ্র চাহাল নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট নেন নভদীপ সাইনি এবং শিবম দুবে।

টস জিতে এদিন প্রথমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ব্যাটিং করতে পাঠান সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। শুরুতেই দেবদূত পাডিক্কল এবং অ্যারোন ফিঞ্চের ৯০ রানের ওপেনিং পার্টনারশিপ আরসিবির বড় রান তোলার ভিত গড়ে দেয়। দেবদূত ৪২ বলে ৫৬ রান করেন। ২৯ রান করেন ফিঞ্চ। অধিনায়ক বিরাট কোহলি ১৪ রান করে আউট হন। তবে এবি ডিভিলিয়ার্স ৩০ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নটরাজন, বিজয় শঙ্কর এবং অভিষেক শর্মা একটি করে উইকেট নেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি