মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
রেস্টুরেন্টে বারের ব্যবসা, মদ-বিয়ার জব্দ
Published : Friday, 25 September, 2020 at 8:27 PM

নিজস্ব প্রতিবেদক,
রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল মদ ও বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার রাতে হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ লাখ টাকা মূল্যের বিপুল বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করা হয়। এ ঘটনায় রেস্টুরেন্টের ম্যানেজারসহ দু'জনকে আটক করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, অভিযানে ৮১০ ক্যান বিয়ার, ২০৩ বোতল বিদেশি মদ এবং দুই কেজি সিসা জব্দ করেছে তারা। রেস্টুরেন্টের অনুমতি থাকলেও বারের জন্য কোন অনুমতি নেয়নি প্রতিষ্ঠানটি, জব্দ করা এসব মদের জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নেয়া হয়নি কোন ছাড়পত্র। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান বলেন, ‘হর্স অ্যান্ড হর্স নামে ওই রেস্টুরেন্টে বিপুল বিভিন্ন ধরণের বিভিন্ন ব্রান্ডের বিলেতি মদ, বিদেশি মদ তারপরে বিভিন্ন ব্রান্ডের বিয়ার এগুলো সংরক্ষণ করে বিক্রি করা হচ্ছিল।' অভিযুক্ত দুজনকে আটক করা হলেও রেস্টুরেন্ট বন্ধ করা হবে না বলেও জানিয়েছে অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক।
তিনি আরও বলেন, ‘আমরা দুজনকে গ্রেপ্তার করেছি একজন এখানকার ম্যানেজার, আরেকজন একাউন্টস অফিসার। যারা সরাসরি জড়িত এর সাথে। এবং তারা নিজেরাই আমাদেরকে তাদের গোডাউন দেখিয়ে দিয়েছে। মালিকসহ আমরা যে দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে বলে জানান তিনি।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি