শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ দল
Published : Monday, 28 September, 2020 at 4:32 PM

ক্রীড়া ডেস্ক ॥
কোয়ারেন্টিন ইস্যুতে দুই বোর্ডের সমঝোতা না হওয়ায় আপাতত শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে পরবর্তীতে সুবিধাজনক সময়ে এ সফর আয়োজন হতে পারে বলে জানান বিসিবি সভাপতি। লঙ্কা সফর পিছিয়ে গেলেও করোনা পরিস্থিতি বিবেচনা করে শিগগিরই ঘরোয়া লিগ শুরু করা হবে বলে জানান নাজমুল হাসান পাপন। এছাড়া লঙ্কান প্রিমিয়ার লিগ (এসএলপিএল) খেলতে কোনো ক্রিকেটারকে ছাড়পত্র দেয়া হবে না বলেও জানান বিসিবির এই শীর্ষ কর্তা।

সবকিছু ঠিক থাকলে রোববার শ্রীলঙ্কার উদ্দেশ্যে বিমানে ওঠার কথা ছিলো টাইগার ক্রিকেটারদের। কিন্তু কোয়ারেন্টিন ইস্যুতেই যতো ঝামেলা। লঙ্কান সরকারের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনের জায়গায় বিসিবি চায় ৭ দিনের কোয়ারেন্টিন এবং অনুশীলনের সুযোগ। যে কারণে টাইগারদের অনুশীলনও ৩ দিনের জন্য স্থগিত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি