শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নারীদের ভারতে পাচার করে অনৈতিক কাজে বাধ্য করতো চক্রটি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 28 September, 2020 at 4:37 PM

একাধিক চক্র দীর্ঘদিন যাবত ভারতে অবৈধভাবে নারী পাচার করে আসছিল। তারা দেশের প্রত্যন্ত অঞ্চলের অল্প বয়সী নারীদের ভারতে পাচার করে তাদের দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করিয়ে থাকে। এমনই একটি চক্রের ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এর আগে ওই একই চক্রের আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে অর্গানাইজড ক্রাইম বিভাগের প্রধান অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার এ বিষয়ে বিস্তারিত তথ্য জানান।

গ্রেপ্তাকৃতরা হলেন, শাহীন, রফিকুল ইসলাম, বিপ্লব ঘোষ, আক্তারুল ও বাবলু। তাদের যশোরের বিভিন্ন এলাকা গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহীন পেশায় গাড়িচালক। সে ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে পাচারের জন্য নারীদের গাড়িতে করে এনে রাখতো যশোরের সীমান্ত এলাকায় রফিকুলের বাড়িতে। রফিকুলের সহযোগী বিপ্লব ও বাবলু দালালদের সহযোগীতায় সীমান্ত দিয়ে নারীদের নৌকায় করে পার করার কাজ করে আসছিল। পাচারকারী চক্রের জড়িত অন্যান্যদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ডিআইজি শেখ মো. রেজাউল হায়দার।

নারী পাচারের ঘটনায় ২০১৯ সালের ২৬ নভেম্বর রাজধানীর সবুজবাগ থানায় ১ টি মামলা দায়ের করে এক ভুক্তভোগীর পরিবার। এ মামলায় আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এবার ৫ জনকে গ্রেপ্তার করা হয়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি