শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
এক টাকা ফেরত চাওয়ায় যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা
Published : Monday, 28 September, 2020 at 7:02 PM

জেলা প্রতিনিধি ॥
ভাড়া দেয়ার পর এক টাকা ফেরত চাওয়ায় যাত্রীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা। চালকের সহকারীর কাছে এক টাকা ফেরত চাওয়ায় জসিম উদ্দিন নামে এক যাত্রীকে বাস থেকে ফেলে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, শুক্রবার রাতে চট্টগ্রামের আগ্রাবাদ থেকে বহদ্দারহাট যাওয়ার সময় চালকের সহকারীর সঙ্গে ভাড়া নিয়ে তর্কে জড়িয়ে পড়েন জসিম উদ্দিন। একপর্যায়ে দু'জনের মধ্যে বাকবিত-া শুরু হলে সহকারির সঙ্গে চালক রাকিবও যোগ দেন। একপর্যায়ে জসিমকে গাড়ি থেকে লাথি দিয়ে ফেলে দিলে গুরুতর আহত হন জসিম। আহত অবস্থায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই শনিবার রাতে তার মৃত্যু হয়। নিহত জসিম একটি বেসরকারি প্রতিষ্ঠানের ডেপুটি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। এ ঘটনায় জসিমের পরিবার খুলশী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসটিকে আটক এবং বাসচালক রাকিব ও তার সহকারী আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 গ্রেপ্তারের পর বাসচালক ও তার সহকারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি