বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিলেন স্বামী
Published : Tuesday, 29 September, 2020 at 7:04 PM

জেলা প্রতিনিধি ॥ 
সুনামগঞ্জের ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে সেলিম মিয়া (৪০) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে ছাতক পৌরসভার আপন হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সেলিম মিয়া জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, পেশায় সিএনজিচালক সেলিম মিয়া ছাতক পৌরসভার আপন হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ ভাড়া নিয়ে তিন মাস ধরে বসবাস করছিলেন। তার স্ত্রী ছামছিয়া বেগম দুই বছর ধরে সৌদি আরবে গৃহকর্মীর কাজ করেন। দাম্পত্য কলহের জেরে সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে স্ত্রীর ওপর অভিমান করে তাকে ভিডিও কলে রেখেই ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে গলায় ফাঁস দেন তিনি। সঙ্গে সঙ্গে ছামছিয়া বেগম ফোন কেটে দিয়ে বাড়িতে জানালে বাড়ির লোকজন পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়। এ সময় ভিডিও কলে ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করা হয়। ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি