মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
ছিনতাইকারী ধরতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার শীর্ষ সন্ত্রাসী
Published : Wednesday, 30 September, 2020 at 7:12 PM

জেলা প্রতিনিধি ॥
চট্টগ্রামে ছিনতাই মামলার আসামি ধরতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে শীর্ষ সন্ত্রাসীসহ দুইজন। এসময় একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদা উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে বিষয়টি জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লেিশর (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান। গ্রেপ্তার দুইজন হলো- কুমিল্লার বাংগরা থানাধীন পূর্বধইর এলাকার মো. আবদুল খলিল মিয়া প্রকাশ খলিলুর রহমানের ছেলে মো. ওসমান মিয়া প্রকাশ ওসমান (২৯) ও ফেনী জেলার দাগনভুঁইয়া থানাধীন দক্ষিণ করিমপুর এলাকার আনোয়ার হোসেন প্রকাশ কাজলের ছেলে মো. আরিফ (১৯)। তারা আকবরশাহ এলাকায় বসবাস করতেন। বুধবার ভোরে আকবরশাহ এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করে সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে একটি টিম। উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান জানান, ওসমান আকবরশাহ এলাকার ত্রাস। তার বিরুদ্ধে ১০টির অধিক মামলা রয়েছে। আকবরশাহ এলাকায় ছিনতাই, জমি দখলসহ নানা অপরাধের সঙ্গে জড়িত ওসমান। এছাড়া নগরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গেও জড়িত ওসমান ও তার সহযোগীরা।
ওসমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদা উদ্ধার করা হয়েছে বলে জানান এসএম মেহেদী হাসান।
সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ, সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন উপস্থিত ছিলেন।
সহকারী কমিশনার নোবেল চাকমা বলেন, ২৪ সেপ্টেম্বর দায়ের হওয়া একটি মামলার সন্দিগ্ধ আসামি ছিল ওসমান। তাকে গ্রেফতারে আমরা আকবরশাহ এলাকায় অভিযান চালাই। পরে জানতে পারি ওসমান ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি