শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ম্যাচ সেরা হলে মা সারারাত কথা বলতো: রশিদ
Published : Wednesday, 30 September, 2020 at 7:16 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) তৃতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পরিচিত মেজাজে ফিরেছেন সানরাইজার্স হায়দরাবাদ স্পিনার রশিদ খান। ৪ ওভারে মাত্র ১৪ রানের বিনিময়ে তুলে নেন শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার ও ঋষভ পান্তের মূল্যবান উইকেট। স্বাভাবিকভাবেই এমন অনবদ্য পারফর্ম্যান্সের স্বীকৃতিও পেয়েছেন রশিদ। ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার উঠেছে তার হাতে। পুরস্কার বিতরণী মঞ্চে সঙ্গত কারণেই নিজের পারফর্ম্যান্স নিয়ে খুশি প্রকাশ করেন রশিদ। তবে খুশির থেকেও বেশি যন্ত্রণা ঝরে পড়ে তারকা স্পিনারের গলায়।
আসলে গত দেড় বছরে নিজের বাব-মাকে হারিয়েছেন রশিদ। বিশেষ করে ৩-৪ মাস আগে মাতৃবিয়োগের যন্ত্রণা এখনো টাটকা রশিদের মনে। তার খেলার সব থেকে বড় ভক্ত মায়ের কাছ থেকে আর ম্যাচের শেষে কখনো ফোন আসবে না, এই বিষয়টাই মেনে নেওয়া কঠিন রশিদের। ম্যাচের সেরার পুরস্কার নেওয়ার সময় তাই আবেগপ্রবণ শোনায় রশিদকে। তিনি বলেন, গত দেড় বছর আমার কাছে খুব কঠিন সময় কেটেছে। প্রথমে আমার বাবা এবং ৩-৪ মাস আগে আমার মা মারা গিয়েছেন। আমার এই পারফর্ম্যান্স, আমার এই ম্যান অফ দ্যা ম্যাচের ট্রফি তাদের উৎসর্গ করছি। দেড় বছরের এই ধাক্কা সামলে ক্রিকেটে ফেরা কঠিন ছিল। মা আমার ক্রিকেটের সব থেকে বড় অনুরাগী ছিলেন। আইপিএলেরও বড় ভক্ত ছিলেন। উনি সবসময় আমার খেলা দেখতেন। আমার উইকেট নেওয়া উপভোগ করতেন। যখনই আমি ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার পেতাম, সারারাত আমার সঙ্গে কথা বলতেন। এগুলো আমি খুব মিস করছি। তাদের স্মৃতি সবসময় আমার সঙ্গে রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি