মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
আইপিএল বনাম পিএসএল ম্যাচ আয়োজনের প্রস্তাব
Published : Wednesday, 30 September, 2020 at 7:16 PM

ক্রীড়া ডেস্ক ॥
কয় বছর আগেও সংযুক্ত আরব আমিরাত পাকিস্তানের হোম ভেন্যু হিসেবে খ্যাত ছিল। নিরাপত্তাহীনতায় কোনো দল পাকিস্তানে যেতে চাইত না, তখন পাকিস্তানের হোম ম্যাচ থেকে শুরু করে পাকিস্তান সুপার লিগও (পিএসএল) আয়োজন করেছে আরব আমিরাত। এবার দেশটির ভারতের হোম ভেন্যুর ভূমিকায়।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত মার্চে। ভারতে মহামারী চরম রূপ ধারণ করায় দেশে ক্রিকেট ফেরাতে পারছে না বিসিসিআই। বোর্ডটি তাই আরব আমিরাতকে ভাড়া করে আয়োজন করছে আইপিএল।
অনেক রেষারেষি আর বৈরিতার মাঝেও ভারত ও পাকিস্তান তথা আইপিএল ও পিএসএল যেন এক বিন্দুতে মিলে গেছে। পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগটির অন্যতম পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি তাই দিলেন অভিনব এক প্রস্তাব। আরব আমিরাতে আইপিএল ও পিএসএলের দলগুলোর মধ্যে প্রতিযোগিতা দেখতে চান তিনি!
জাভেদ আফ্রিদির এমন প্রস্তাবের পেছনে মহৎ এক উদ্দেশও আছে। করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় আইপিএল বনাম পিএসএলের এই ম্যাচটি থেকে অর্জিং লভ্যাংশ খরচ করার প্রস্তাব দিয়েছেন তিনি। তার এই দাবি ধোপে টেকে কি না, তাই এখনে দেখার বিষয়।
এক টুইট বার্তায় জাভেদ আফ্রিদি বলেন, ‘সংযুক্ত আরব আমিরাতে পিএসএল বনাম আইপিএল আয়োজন করলে কেমন হয়’ শুরুতে জাভেদ আফ্রিদির এই টুইট নিয়ে হাস্যরসের সৃষ্টি হলেও পরে পরিস্কার করেছেন, তার এই পরিকল্পনা মহৎ উদ্দেশে। আলাদা এক টুইট বার্তায় তিনি বিষয়টি জানান।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি