শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
নিজের জিহ্বায় কামড় দিতে ইচ্ছা করছে ওয়ার্নারের
Published : Monday, 19 October, 2020 at 7:48 PM

ক্রীড়া ডেস্ক ॥
দুর্দান্ত ব্যাট করছিলেন ডেভিড ওয়ার্নার। ব্যাটিং অর্ডার পরিবর্তন করে চার নম্বরে নামার পর কিন্তু নিজেকে হারিয়ে ফেলেননি। অথচ, শেষ মুহূর্তে কি না একটি রান বেশি করতে পারলেন না। জিততেও পারলো না তার দল। ১৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৬৩ রানে আটকে গেলো সানরাইজার্স হায়দরাবাদও। ফলে কেকেআরের সঙ্গে ম্যাচটি হলো টাই। ৩৩ বলে ৪৭ রান করে অপরাজিত থেকে যান হায়দরাবাদ অধিনায়ক।
শেষ ওভারে দরকার ছিল ১৮ রান। হায়দরাবাদ তুলে নিলো ১৭ রান। একটিমাত্র রান করতে না পারার কারণে ম্যাচ গড়ালো সুপার ওভারে। সেখানে ওয়ার্নারই মাঠে নামলেন জনি বেয়ারেস্টকে নিয়ে। এক ওভারে এই দু’জনের ২০-২৫ রানও তুলে ফেলা সম্ভব। কিন্তু অন্যপাশে কেকেআরের অভিজ্ঞ অধিনায়ক ইয়ন মরগ্যান বল তুলে দিলেন আইপিএলে অভিষিক্ত নিউজিল্যান্ডের লকি ফার্গুসনের হাতে। বাজিমাত হলো সেখানেই। প্রথম বলেই বোল্ড করে দিলেন ওয়ার্নারকে। ম্যাচটা মোটামুটি সেখানেই শেষ। এরপর আবদুস সামাদকেও বোল্ড করে দেন লকি ফার্গুসন। অন্য প্রান্তে জনি বেয়ারেস্ট ঠায় দাঁড়িয়ে থাকলেন। জয়ের জন্য ৩ রানের প্রয়োজন। মরাগ্যান আর দিনেশ কার্তিক মিলে সংগ্রহ করে নিলেন সেই তিন রান।
এভাবে নিজের ব্যর্থতা এবং দল হেরে যাওয়ার পর যারপরনাই ক্ষুদ্ধ সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তিনি জানালেন, নিজের জিহ্বায় নিজেই কামড় দিতে ইচ্ছে করছে তার।
ম্যাচের পর যখন তার কাছে অনুভূতি জানতে চাওয়া হয়, তখন ওয়ার্নার নিজেকেই যেন শান্ত রাখতে পারছিলেন না। শুধু এটুকু বলেন, ‘আমি জানি না আসলে কি বলতে হবে এখন। আমি সম্ভবত নিজের জিহ্বায় কামড় দিয়ে বসতে পারি। আমাদের অবশ্যই কিছু দুর্বলতা রয়েছে, নিশ্চিত। মাঝের ওভারগুলোতে কাঙ্খিত রান আসেনি। যা চলমান ছিল শেষ ওভারগুলো পর্যন্ত। ম্যাচটা শেষ করে আনার চেষ্টা করা প্রয়োজন ছিল আমাদের। শেষ তিন ওভারে আমরা ম্যাচ খুব ক্লোজ করে এনেছি; কিন্তু ফিনিশিংটা ঠিকমত দিতে পারিনি। আমি সত্যিই খুব হতাশ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি