শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
পাকিস্তান যাননি জিম্বাবুয়ের ভারতীয় কোচ লালচাঁদ
Published : Tuesday, 20 October, 2020 at 8:03 PM

ক্রীড়া ডেস্ক ॥
দুই দেশের রাজনৈতিক সংঘাত কতটা প্রভাব ফেলেছে দুই দেশের ক্রীড়া ক্ষেত্রে সেটা আবারও দেখিয়ে দিলেন জিম্বাবুয়ের ভারতীয় কোচ লালচাঁদ রাজপুত।
আজ মঙ্গলবার ৩ ম্যাচের টি-টোয়েন্টি ও ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে পাকিস্তান পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। তবে দলের সঙ্গে পাকিস্তান যাননি লালচাঁদ রাজপুত।
এনিয়ে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানায়, আমরা ভারতীয় হাই-কমিশনকে চিঠি দিয়েছিলাম লালচাঁদ রাজপুতকে পাকিস্তান যাবার অনুমতি দেয়ার জন্য। তবে ভারতীয় হাই-কমিশন জানায়্, সে একজন ভারতীয়। তাই তার পাকিস্তান সফরের ক্ষেত্রে বাধ্যবাধকতা রয়েছে।
সূচি অনুযায়ী আগামী ৩০ অক্টোবর থেকে লাহোরে শুরু হবে ওয়ানডে সিরিজ। এরপর ১ ও ৩ নভেম্বর হবে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচ। এরপর ৭, ৮ ও ১০ নভেম্বর রাওয়ালপিন্ডিতে হবে টি-টোয়েন্টি সিরিজ।
তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে জিম্বাবুয়েকে আশ্বস্ত করা হয়েছে, যত রকম সুবিধা দেয়া লাগে তার সবই দেবে তাদের। এদিকে পিসিবি চেয়ারম্যান এহসান মানি জানান, ভিসা জটিলতায় পাকিস্তান আসতে পারেননি লালচাঁদ রাজপুত।
জিম্বাবুয়ে দল: চামু চিবাবা (অধিনায়ক), ফারাজ আকরাম, রায়ান বার্ল, ব্রায়ান চারি, টেন্ডাই চাতারা, এল্টন চিগুম্বুরা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, কার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি, ব্রেসিং মুজারাবানি, রিচার্ড গারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুমবা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো ও শন উইলিয়ামস।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি