শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
সিন্দুরপুর যুবলীগ সেক্রেটারির উপর গুলি
Published : Wednesday, 21 October, 2020 at 8:41 PM

স্টাফ রিপোর্টার:
দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম আজাদ সোমবার সন্ধ্যায় নিজদলীয়দের হামলায় গুরুতর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রামে চিকিৎসা দেয়া হচ্ছে। দলীয় ও স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, ইউনিয়নের চুন্দারপুর গ্রামে খেলাকে কেন্দ্র করে সোমবার বিকালে স্থানীয় দুইদল কিশোরের মধ্যে বাকবিতন্ডা হয়। সন্ধ্যায় বিষয়টি মিমাংসা করতে আজাদ ঘটনাস্থলে এসে স্থানীয়দের নিয়ে বৈঠকে বসেন। এসময় কোরাইশমুন্সী থেকে একদল যুবক লাঠিসোটা নিয়ে আজাদের উপর হামলা চালায়। তারা আজাদকে বেদড়ক পিটিয়ে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায় আজাদের ঘনিষ্ঠ সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, যুবলীগ নেতা সাইফুদ্দিন লিটুর নেতৃত্বে পরিকল্পিতভাবে আজাদের উপর এ বর্বরোচিত হামলা চালানো হয়। স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: ইকবাল হোসেন কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে জানান, আজাদের পুরো শরীরে লাঠি ও রডের আঘাতের চিহ্ন রয়েছে।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি