শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বৃষ্টিতে নাকাল রাজধানীবাসী
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 23 October, 2020 at 9:52 AM

কয়েকদিনের প্রচণ্ড দাবদাহের পর বৃহস্পতিবার রাতভর রাজধানীজুড়ে বৃষ্টি হয়েছে। তখনো হালকা আবার কখনো ভারী বৃষ্টিতে ঢাকার প্রধান প্রধান সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। অনেক জায়গা পানির নিচে তলিয়ে আছে। বৃষ্টিতে দাবদাহের মাত্রা কিছুটা কমিয়ে আসলেও জলাবদ্ধতা মানুষের দুর্ভোগ বাড়িয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুরু হওয়া এই বৃষ্টি এখনো চলছে। সকালেও মুষলধারে বৃষ্টি হলেও এখন হালকা বৃষ্টি হচ্ছে। টানা বৃষ্টিতে ডুবে গেছে রাজধানীর অনেক এলাকার সড়ক। সকালে রাজধানীর প্রধান প্রধান সড়কে পানি মাড়িয়ে যানবাহন চলতে দেখা যায়।

রাজধানীর মতিঝিল, কারওয়ানবাজার, ফার্মগেট, ধানমণ্ডি, নিউমার্কেট, মালিবাগ, রামপুরা, মিরপুর, তেজগাঁও, মোহাম্মদপুর, শান্তিনগর, বাড্ডা ও খিলক্ষেতসহ বিভিন্ন এলাকায় সড়কের অনেক জায়গায় পানি উঠে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। শুধু প্রধান সড়কই নয় বিভিন্ন অলিগলিতেও পানি উঠেছে বলে জানান নগরবাসী। কারওয়ানবাজারে বাজার করতে আসা একজন জানান, সড়কে পানি থাকায় অনেক পথ ঘুরে বাজারে আসতে হয়েছে। ছাতা থাকার পরও ভিজে একাকার হয়ে গেছি।

এদিকে আজ সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে আকাশ আংশিক মেঘলা থেকে মেঘাচ্ছন্ন থাকতে পারে। সেইসঙ্গে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ১০-১৫ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা হাওয়া বয়ে যেতে পারে, যা ৪০-৫০ কিমি পর্যন্তও বাড়তে পারে। দিনের তাপমাত্রা সামান্য (১-২) সেলসিয়াস হ্রাস পেতে পারে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি