শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০
ফেনীর দাগনভূঞায় ডিবি পরিচয়ে ২৮ লাখ টাকা ছিনতাই
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 23 October, 2020 at 10:36 AM

দাগনভূঞায় ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে সোনাগাজীর কুঠিরহাট এজেন্ট ব্যাংকের শাখায় ফেরার পথে আবু জাফর শাহীন নামে পরিচালককে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করেছে দুর্বৃত্তরা। তার কাছ থেকে ২৮ লাখ টাকা ছিনিয়ে নেয়য়া হয়েছে। ক্ষতিগ্রস্থ আবু জাফর শাহীন জানান, বুধবার বিকেলে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে ২৮ লাখ টাকা উত্তোলন করে ব্যাগে ভরে সন্ধ্যার কিছু পূর্বে মোটরসাইকেল যোগে সোনাগাজীর কুঠির হাট ফিরছিলেন। পথিমধ্যে দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেটকার মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় গাড়ি থেকে চার যুবক নেমে ডিবি পরিচয় দিয়ে ব্যাগে ইয়াবা আছে বলে হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে উঠিয়ে নেয়। একপর্যায়ে তার চোখ বেঁধে টাকার ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুর নামক স্থানে গাড়ি থেকে নামিয়ে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় বিষয়টি স্বজনদের জানালে তারা সেখান থেকে তাকে দাগনভূঞায় নিয়ে আসে।

শাহীন আরও জানান, ব্যাংক থেকে উত্তোলন করা ২৮ লাখ টাকার মধ্যে ২৭ লাখ টাকা ব্যাগে ছিলো। অপর এক লাখ টাকা তার পকেটে ছিল। ছিনতাইকারীরা সব টাকা কেড়ে নেয়। রাতে দাগনভূঞা থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখার ব্যবস্থাপক জাফর উদ্দিন জানান, আবু জাফর শাহীন সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠিরহাট বাজারের ইসলামী ব্যাংকের এজেন্ট পরিচালক।

সোনাগাজী ও দাগনভূঞা সার্কেলের সহকারি পুলিশ সুপার সাইকুল ইসলাম জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম জেলা গোয়েন্দা পুলিশ সদস্যদের নিয়ে ব্যাংক ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি