বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
নাটোরে বাস খাদে, মা-মেয়ে নিহত
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 26 October, 2020 at 4:54 PM

নাটোরের লালপুর উপজেলায় ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে জ্যোৎস্না বেগম নামের এক নারী নিহতের পর তাঁর মেয়ে রোজিনা খাতুনেরও মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আটজন। উপজেলার গোধরা এলাকায় আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
জ্যোৎস্না বেগম গলার অস্ত্রোপচার করাতে তাঁর মেয়েসহ পাবনা থেকে নাটোরের মিশন হাসপাতালে যাচ্ছিলেন। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, আজ দুপুরে লালপুর উপজেলার গোধরা এলাকায় পাবনা থেকে রাজশাহীগামী যাত্রীবাহী বাস নাটোর-পাবনা মহাসড়কে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই জ্যোৎস্না বেগম নামের এক নারী নিহত হন এবং আহত হন আরো নয়জন।

খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এর মধ্যে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় জ্যোৎস্না বেগমের মেয়ে রোজিনা খাতুনের। এর মধ্যেই দুর্ঘটনাকবলিত বাসটি খাদ থেকে উদ্ধারে অভিযান চালানো হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি