বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
অস্ট্রেলিয়া সফরের দলে নেই রোহিত-ইশান্ত
Published : Tuesday, 27 October, 2020 at 8:15 PM

ক্রীড়া ডেস্ক ॥
নভেম্বরের ২৬ তারিখে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওয়ানা করবে ভারতের জাতীয় দল। বিরাট কোহলির নেতৃত্বে এই সফরে নতুনদের ছড়াছড়ি। বিশেষ করে টি-টোয়েন্টি দলে প্রাধান্য দেয়া হয়েছে আইপিএলে পারফর্ম করা ক্রিকেটারদের।
পূর্ণাঙ্গ এই সফরের রয়েছে টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্ট সিরিজ। একটি ফরম্যাটেও রাখা হয়নি রোহিত শর্মাকে। বাদ পড়েছেন ইশান্ত শর্মাও। টেস্ট দলের এই নিয়মিত সদস্য ইশান্তের বাদ পড়ার কারণ অবশ্য চোট। চোটের কারণে এই সফরে নেই ভুবনেশ্বর কুমারও।
টি-টোয়েন্টি দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর, মায়াঙ্ক আগরওয়াল, কেএল রাহুল (সহ-অধিনায়ক ও উইকেট রক্ষক), শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, সঞ্জু স্যামসন (উইকেট রক্ষক), রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামী, নবদীপ সায়নী, দীপক চাহার ও বরুণ চক্রবর্তী।
টেস্ট দল: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ্ব, কেএল রাহুল, চেতেশ্বর পুজারা, অজিঙ্কা রাহানে(সহ-অধিনায়ক), হনুমা বিহারী, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেট-রক্ষক), ঋষভ পান্ত (উইকেট-রক্ষক), জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, উমেশ যাদব, নবদীপ সায়নী, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন ও মোহাম্মদ সিরাজ।
ওয়ানডে দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমান গিল, কেএল রাহুল (সহ-অধিনায়ক ও উইকেট রক্ষক), শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, মায়াঙ্ক আগরওয়াল, রবীন্দ্র জাদেজা, যুজভেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি, নবদীপ সায়নী ও শারদুল ঠাকুর।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি