বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
সপরিবারে করোনায় আক্রান্ত আজিজুল হাকিম
Published : Friday, 13 November, 2020 at 10:46 AM

বিনোদন ডেস্ক ॥
দেশের বিনোদন জগতে আবারও করোনার হানা। অদৃশ্য এই মরণ ভাইরাসে এবার আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম এবং তার পুরো পরিবার। এই টিভি তারকার পরিবারে বর্তমানে তার স্ত্রী নির্মাতা জিনাত হাকিম, ছেলে রেদওয়ান হাকিম রয়েছেন। তাদের একমাত্র মেয়ে নাযা। শ্বশুরবাড়িতে তিনিও করোনায় আক্রান্ত বলে ধারণা করা হচ্ছে। এদের মধ্যে অভিনেত্রী-নির্মাতা জিনাত হাকিম এবং ছেলে রেদওয়ানের অবস্থা এখন কিছুটা ভালো। রেদওয়ান অনলাইনে ক্লাসও করছেন। তবে আজিজুল হাকিমের অবস্থা বেশি ভালো নয়। তাকে হাসপাতালে ভর্তি করা হতে পারে বলে জানিয়েছেন তার স্ত্রী জিনাত হাকিম। তিনি জানান, আপাতত সবাই বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ মতো ব্যবস্থাপত্র নিচ্ছেন।

জিনাত হাকিম আরো জানান, গত রবিবারে হঠাৎই ডায়রিয়ার সমস্যা দেখা দেয় আজিজুল হাকিমের। প্রাথমিক চিকিৎসায় সুস্থও হন। পরদিন তিনি এবং ছেলে রেদওয়ান অসুস্থ হয়ে পড়েন। নমুনা পরীক্ষা করালে তাদের দুজনেরই করোনা ধরা পড়ে। এরপর আজিজুল হাকিম পরীক্ষা করালে তার রেজাল্টও পজিটিভ এসেছে। এই অভিনেতার জ্বরের সঙ্গে হালকা শ্বাসকষ্ট রয়েছে বলে জানান তার স্ত্রী। এদিকে আজিজুল হাকিম জানান, বৃহস্পতিবার সকাল থেকে তার বেশ কয়েকবার বমি হয়েছে। অসুস্থ হওয়া প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘কয়েকদিন আগে বাসার পানির লাইন থেকে নষ্ট পানি আসছিল। ভুল করে সেটাই ফিল্টার করে খেয়ে অসুস্থ হয়ে পড়ি। ডায়রিয়ায় শরীর দুর্বল হয়ে পড়ে আর শ্বাসকষ্ট বাড়তে থাকে। পরে কোভিড-১৯ টেস্ট করিয়ে দেখি, পজিটিভ এসেছে।’

জিনাত হাকিম ও তাদের ছেলে রেদওয়ান হাকিম ভালো আছেন। তবে তাদেরও জ্বর ও মৃদু শ্বাসকষ্ট রয়েছে। বাসার তিনটি আলাদা রুমে তারা থাকছেন। চিকিৎসকের পরামর্শে আদা চা, ডাবের পানি ও অন্যান্য খাবার খাচ্ছেন। এই দম্পতি জানান, শ্বশুরবাড়িতে অবস্থানরত তাদের মেয়ে নাযাও করোনায় আক্রান্ত বলে ধারণা করছেন। তার নমুনাও পরীক্ষা করতে দেয়া হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি