বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
১১ স্থানে বাসে আগুন: বিএনপির ৩ নেতাকর্মী গ্রেপ্তার
Published : Saturday, 21 November, 2020 at 4:31 PM

গত ১২ নভেম্বর পল্টনসহ ঢাকার বিভিন্ন স্থানে ১১টি গাড়ি পোড়ানোর ঘটনায় সরাসরি জড়িত থাকার অভিযোগে যুবদল ও ছাত্রদলের ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে মহনগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শনিবার (২১ নভেম্বর) সকালে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, পল্টন থানা এলাকার যুবদল নেতা মো. লিয়ন হক, কাজী রেজাউল হক বাবু ও মো. আজাদ। তাদের সবাইকে গণমাধ্যমে প্রকাশিত ফুটেজ ও সিসি ক্যামেরার সূত্র ধরে শনাক্ত করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, উপ-নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীতে অরাজকতা তৈরি করতেই এ হামলাগুলো করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা বিএনপির নেতৃস্থানীয়দের নির্দেশেই অরাজকতা, সহিংসতা সৃষ্টি করতে গাড়িতে অগ্নিসংযোগ করেছে বলে স্বীকার করেছে। গাড়িতে আগুন দেয়ার মাস্টারমাইন্ডদেরও খুঁজে বের করা হচ্ছে। গ্রেপ্তারকৃতদের আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমাণ্ডে নেয়া হয়েছে। এছাড়া পলাতক বাকি আসামিদের ধরতেও অভিযান চলমান রয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি