মঙ্গলবার, ১৯ জানুয়ারি, 2০২1
অ্যাটলেটিকোর কাছে হার বার্সার
Published : Sunday, 22 November, 2020 at 7:26 PM

ক্রীড়া ডেস্ক ॥
বিরল এক জয়ের দেখা পেল অ্যাটলেটিকো মাদ্রিদ। বার্সেলোনার বিপক্ষে এক দশকেরও বেশি সময় ও টানা ২০ ম্যাচ জয়হীন থাকার পর অবশেষে আক্ষেপ ঘুচাল ডিয়েগো সিমিওনের দল।
শনিবার রাতে ওয়ান্ডা মেট্রোপলিটিনোয় বার্সেলোনাকে ১-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর্জেন্টাইন কোচ সিমিওনের অধীনে লিগে কাতালান দলটির বিপক্ষে এটাই তাদের প্রথম জয়। শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে ম্যাচ। তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো বার্সেলোনা। উসমান ডেম্বেলের ক্রসে শট নিয়েছিলেন আঁতোয়া গ্রিজমান, একটুর জন্য সেটি জাল পায়নি। দুই মিনিট পর সুযোগ তৈরি করেছিল অ্যাটলেটিকোও। তবে দূর থেকে নেয়া সাউল নিগেসের বুলেট গতির শট ঝাঁপিয়ে পড়ে আটকে দেন বার্সা গোলরক্ষক টের স্টেগেন।
১৭ ও ২০তম মিনিটে লিওনেল মেসির পাস থেকে ভালো জায়গায় বল পেয়েও গোল বানাতে পারেননি গ্রিজমান আর সার্জিও রবের্তো।
৪১তম মিনিটে দারুণ একটা সুযোগ পেয়েছিলেন মেসি নিজেই। জর্দি আলবার পাস থেকে অ্যাটলেটিকো গোলরক্ষক ওকলাককে একা পেয়ে গিয়েছিলেন বার্সা দলপতি। কিন্তু গোল করতে পারেননি তিনিও। এর কয়েক মিনিট পরই ধাক্কা খায় বার্সা। প্রথমার্ধের যোগ করা সময়ে টের স্টেগেন বোকার মত ভুল করে বসেন। জেরার্দ পিকের ভুলে বল হারিয়ে সেটা নিয়ন্ত্রণে নিতে অনেকটা ওপরে চলে এসেছিলেন বার্সা গোলরক্ষক। সেই সুযোগে বেশ দূরে থেকে ফাঁকা জালে বল পাঠান ইয়ানিক কারাসকো। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ালেও আর গোলের দেখা পায়নি বার্সেলোনা। শেষপর্যন্ত অপ্রত্যাশিত এক হার নিয়েই মাঠ ছাড়ে রোনাল্ড কোম্যানের দল।
এতে করে ৮ ম্যাচে মাত্র ১১ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে আছে বার্সেলোনা। আর তাদের বিপক্ষে জিতে ৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি